সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

কমলগঞ্জে পাম্প দিয়ে পানি তুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মূত্যু

কমলগঞ্জে পাম্প দিয়ে পানি তুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মূত্যু

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি ভবন নির্মাণ কাজে পানির পাম্পে সংযোগ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে পারভেজ মিয়া (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি কুলাউড়া উপজেলায়। রবিবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার ইসলামপুর ইউনিয়নের টিলাবাজার এলাকায় এঘটনা ঘটে।স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের টিলা বাজারের জন্য নতুন ভবন নির্মান কাজ তদারকি করছিলেন কুলাউড়া উপজেলার পশ্চিমভাগ এলাকার পারভেজ মিয়া। নির্মানাধীন ভবনের পাশ্ববর্তী ডালুয়া ছড়া থেকে পানির পাম্পের মেশিন দিয়ে ভবনে পানি দেয়া হতো। এলাকাবাসী ডালুয়া ছড়ায় পানির পাম্পসহ যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেয়। ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন। দুপুর ২টায় কমলগঞ্জ থানার এএসআই পবিত্র দাস সহ এক দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী সত্যতা স্বীকার করে বলেন, নিজের অসাবধনতাবশত: বিদ্যুৎপৃষ্ট হয়ে ছেলেটির মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। নিহতের আত্মীয় ¯^জনের দাবির প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com